গোপনীয়তা নীতি

গোপনীয়তা নীতি

ব্যাংক বিডি গোপনীয়তা নীতি’র সব সময় সন্মান করে থাকে। আপনাদের অবগত করছে যে সকল ভিজিটর আমাদের ওয়েবসাইটে আসেন, তাঁদের গোপনীয়তা রক্ষা করা আমাদের দায়িত্ব ও কর্তব্য। আমরা আপনাদের প্রাইভেসিকে সম্মান করি সেজন্য আমাদের উপর বিশ্বাস রাখার জন্য অসংখ্য ধন্যবাদ।

সবার আগে একটা কথা বলে রাখা ভালো, আপনারা যখন আমাদের ওয়েবসাইটে আসেন, তখন আপনাদের থেকে আমরা কী তথ্য সংগ্রহ করে থাকি, কীভাবে ব্যবহার করি এবং কার সাথে আমরা এসকল তথ্য শেয়ার করে থাকি। এসকল বিষয়ে সম্পূর্ণ স্বচ্ছতা রাখাতে আমরা সব সময় বাধ্যগত থাকি।

ব্যাংক বিডি‘র গোপনীয়তা নীতি সম্পর্কে বিস্তারিত

আপনি যখন আমাদের ওয়েবসাইটে প্রবেশ করবেন বিভিন্ন ডিভাইস যেমনঃ মোবাইল বা ট্যাব বা ল্যাপটপ কিংবা পার্সোনাল কম্পিউটার ব্যবহার করে, তখনই এই সকল গোপনীয় নীতি অনুসরণ করে চলবেন। এটি ধরে নেওয়া হচ্ছে যে আপনি যখন আমাদের ওয়েবসাইটটি ব্যবহার করবেন, তখনই এই সকল নীতিমালা কার্যকর হবে।

বিঃদ্রঃ এই সকল গোপনীয়তা নীতি যে কোনও সময় পরিবর্তন ও পরিমার্জন করার ক্ষমতা ব্যাংক বিডি ইনফো ওয়েবসাইটের রয়েছে।

যে তথ্য সংগ্রহ করে থাকি

আমরা মূলত এই ওয়েবসাইটে কোনো প্রকারের পার্সোনাল ডাটা সংগ্রহ করিনা। তবে আপনি যদি আমাদের ওয়েবসাইটে ভিজিট করে থাকেন, তখন আমরা আপনার লোকেশান ও আইপি এড্রেস ট্রাকিং করে থাকি। আপনি যদি আমাদের ওয়েবসাইটে কোনো কমেন্ট করে থাকেন, তাহলে আপনার নাম, ইমেইল আড্রেস ও আইপি এড্রেস সংগ্রহ করে থাকি।

আমরা কোনো প্রকারের আপনার পার্সোনাল ডাটা সংগ্রহ করে থাকিনা। তাই যদি আমাদের ওয়েবসাইটে কোনো কিছু শেয়ার করে থাকেন সেক্ষেত্রে আমাদের ওয়েবসাইট এর জন্য দায়ী থাকবেনা।

আমরা আমাদের ওয়েবসাইটে ইনকামের জন্য গুগল অ্যাডসেন্স ব্যবহার করি। যদি আমাদের ওয়েবসাইটে এসে থাকে, তাহলে আমরা ইন্টারনেট সম্পর্কিত সকল তথ্য গুগল দ্বারা ট্রাকিং করা হতে পারে। সেক্ষেত্রে কোনো ডাটা চুরি হলে আমরা দায়ী থাকবেনা।

আমাদের ওয়েবসাইট ভিজিট করার সময় আপনি কী ডিভাইস ব্যবহার করেন, কী ব্রাউজারে ব্রাউজ করেন, ব্রাউজারের ভাষা, আইপি অ্যাড্রেস, আপনার অবস্থান ইত্যাদি সংক্রান্ত তথ্য সংগ্রহ করা হয়।

আমাদের সঙ্গে কথা বলতে হলে

ওয়েবসাইটের যেকোন বিষয়ে প্রশ্ন থাকলে অথবা আপনি যেকোনো তথ্য প্রকাশ হওয়ার সাতদিনের মধ্যে নিম্নোক্ত ঠিকানায় যোগাযোগ করতে পারেন।

ইমেল করুন: admin@bankbd.com