ব্যবহারের শর্তাবলী

ব্যবহারের শর্তাবলী

ব্যাংক বিডি ইনফো আপনাদেরকে ব্যবহারের শর্তাবলী সম্পর্কে এই অনুচ্ছেদে বিস্তারিত আলোচনা করা হবে। এই ওয়েবসাইটের বিভিন্ন প্রকারের কন্টেন ব্যবহারের কিছু শর্ত রয়েছে যা সকল ক্ষেত্রে প্রযোজ্য হবে। নীচে আমাদের ওয়েবসাইট ব্যবহার করার সকল নিয়ম-কানুন তুলে ধরা হলো। আপনি যখনই আমাদের ওয়েবসাইটে প্রবেশ করবেন, তখন ব্যবহারের শর্তাবলী কার্যকর হবে।

এই ওয়েবসাইটের সকল নিয়ম-কানুন পরিবর্তন বা পরিমার্জন করা হলে, এই পেইজে বিস্তারিত পেয়ে যাবেন।

সকল ভিজিটরকে আমাদের ওয়েবসাইটে স্বাগতম জানাচ্ছি। ব্যাংক বিডি ইনফো ওয়েবসাইট ব্যবহার করার সময় নিম্নে লিখিত শর্তাবলী নির্ধারণ করা হয়েছে।

ব্যবহারের শর্তাবলী

সকল ভিজিটরের সন্মান রেখেই বলছি আপনারা আমাদের ওয়েবসাইটের তথ্য কপি বা আপনাদের যেকোনো কাজে ব্যবহার করতে পারবেন। তবে, আমাদেরকে কপিরাইট হিসেবে আমাদেরকে লিংক রেফার করতে হবে।

এই ওয়েবসাইটের যেকোন তথ্য যেমনঃ ছবি, পিডিএফ ফাইল, লেখা সম্পূর্ণরূপে কপিরাইট ফ্রী কিন্তু শর্ত একটাই, আপনাদেরকে এই ওয়েবসাইটের লিংকে রেফার করতে হবে

বিঃদ্রঃ

এই ওয়েবসাইটে প্রকাশিত সকল তথ্য বিভিন্ন ওয়েবসাইট থেকে সংগ্রহ করা হয়েছে। যদি কোনো তথ্য ভুল দেওয়া থাকে, তাহলে আমাদেরকে অবগত করবেন। আমাদের দিক থেকে সম্পূর্ণ ভুল বিহীন কোন তথ্য দিয়ে থাকি। তবে বিভিন্ন কারণে কোনো তথ্য আপডেট করা হলে, সেই তথ্য হয়তো আমাদের আপডেট করতে লেট হতে পারে।

ব্যাংক বিডি ইনফো এ প্রকাশিত কোনও বিবৃতির ওপর নির্ভর করবেন না। আপনি আরোও অন্যান্য বিষয় যাচাই করে আপনার ডিসিশন নিবেন আশা করি।

তথ্য প্রযুক্তি আইন, ২০১৩ অনুসারে আমাদের সকল শর্তাবলী প্রযোজ্য হতে পারে। তাই প্রাসঙ্গিক বিধি, নির্দেশ, আদেশ ও বিজ্ঞপ্তিও প্রযোজ্য হবে। এই ওয়েবসাইটে ব্রাউজ করার সময় সকল গোপনীয়তা নীতি মান্য করার বিষয়ে সম্মতি দিয়েছেন।